বিএনপি-যুবদল সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ-ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১২:৫৩ এএম, ২৯ অক্টোবর ২০২৪

শরীয়তপুরে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ও যুবদলের অফিস ভাঙচুর করা হয়। সোমবার (২৮ অক্টোবর) রাতে পৌরসভার জেলখানা গেট এলাকায় ঘটে এ ঘটনা।

পুলিশ জানায়, পৌরসভা যুবদলের সাংগঠনিক সম্পাদক টিটু চোকদারের সঙ্গে পৌর বিএনপি নেতা সুমন খানের অন্তঃকোন্দল বিদ্যমান। সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সুমন খানের সমর্থকদের বিরুদ্ধে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে টিটু চোকদারের নিয়ন্ত্রণাধীন যুবদলের কার্যালয় ভাঙচুরের অভিযোগ ওঠে। পরে খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

jagonews24

যুবদল নেতা টিটু চোকদার অভিযোগ করে বলেন, আমি গতকাল যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বড় ধরনের মিছিল বের করি। যা অনেকের সহ্য হয়নি। তাই আজ আমার অফিসে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে হামলা চালানো হয় ও ভাঙচুর করা হয়। আমি দেশবাসীর কাছে এর বিচার চাই।

এদিকে পাল্টা অভিযোগ করেন পৌরসভা বিএনপি নেতা সুমন খান। তিনি বলেন, বিগত দিনে তিনি (টিটু চোকদার) স্বৈরাচার আওয়ামী লীগের হয়ে কাজ করেছেন। আজ আমার সামনে বসে তিনি আমাদের সাবেক এমপিকে নিয়ে কটূক্তি করেন ও আমাকে মারধর করেন। তিনি নিজে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ক্লাব ভাঙচুর করে আমার ওপর দোষ চাপাচ্ছেন।

এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, দলীয় অন্তঃকোন্দল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। যুবদলের একটি অফিসে ভাঙচুর চালানো হয়। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিধান মজুমদার অনি/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।