জামিনে বের হয়ে কৃষকদল নেতার ওপর হামলা আওয়ামী লীগ নেতাদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১০:০৮ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

জামালপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় আব্দুল মান্নান নামের এক কৃষকদল নেতা গুরুতর আহত হয়েছে। তিনি উপজেলা কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় মেলান্দহ উপজেলার মালঞ্চ নতুন বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৈষম্যবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে গত ২ সেপ্টেম্বর উপজেলা কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান বাদী হয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মেলান্দহ থানায় একটি মামলা করেন। ওই মামলায় রোববার (২৭ অক্টোবর) জামিন পান আসামিরা। পরে সন্ধ্যায় মালঞ্চ বাজারে এসে তারা আব্দুল হান্নানের খোঁজ করতে থাকেন।

আজ সকালে বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচিতে আব্দুল মান্নান মালঞ্চ বাজারে এলে মজিবর, সুমন, জাহাঙ্গীর ও ইন্তেজ আলীসহ আওয়ামী লীগের ২০ থেকে ২৫ জনের একটি দল তার ওপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় ফেলে তারা পালিয়ে যান। পরে বিএনপির লোকজন এসে আব্দুল মান্নানকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী মামুন জাগো নিউজকে বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীদের এ হামলার তীব্র নিন্দা জানাই। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জাগো নিউজকে বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।