আদালত প্রাঙ্গণে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

জয়পুরহাট জেলা ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরকে দেখে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিতে থাকেন তার অনুসারীরা। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে জয়পুরহাট ম্যাজিস্ট্রেট আদালতে এ ঘটনা ঘটে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত ৪ আগস্ট গুলিতে শিক্ষার্থী নজিবুল সরকার বিশাল হত্যার ঘটনার মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে তুললে তার অনুসারীরা এই স্লোগান দিতে থাকেন।

আদালতে তোলার সময় গ্রেফতার গোলাম মাহফুজ চৌধুরী অবসরের ফেসবুক আইডি থেকে লাইভ দেওয়া হয়। সেই ভিডিওতে দেখা যায় স্লোগান দিতে দিতে তার অনুসারীরা আদালতে যাচ্ছেন।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে জয়পুরহাট সদর থানায় ১০টি মামলা হয়েছে। এসব মামলার প্রায় সবকটিতেই গোলাম মাহফুজ চৌধুরীর নাম রয়েছে। রোববার দিবাগত রাত একটার সময় তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

আল মামুন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।