পপুলারসহ তিন হাসপাতালকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:১৯ এএম, ২৮ অক্টোবর ২০২৪

সিরাজগঞ্জের বেলকুচিতে তিনটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে যৌথ অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়ার নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

এতে উপজেলার চালা এলাকার ঢাকা জেনারেল হাসপাতালকে এক লাখ, বেলকুচি প্রাইভেট হাসপাতালকে ৫০ হাজার ও পপুলার ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়া জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, স্বাস্থ্য পরীক্ষায় অতিরিক্ত ফি, মেয়াদোত্তীর্ণ কেমিক্যাল, সঠিক তাপমাত্রায় ওষুধ সংরক্ষণ না করা ও প্রতিষ্ঠানের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় তাদের জরিমানা করা হয়েছে।

এ সময় সিরাজগঞ্জ জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) সংস্থার যুগ্ম পরিচালক আব্দুল্লাহ আল-মামুন, বেলকুচি আর্মি ক্যাম্প কমান্ডার আব্দুর কাইয়ুম ও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রিয়াজুল ইসলাম উপস্থিত ছিলেন।

এম এ মালেক/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।