এমরান সালেহ প্রিন্স

নির্বাচন প্রলম্বিত হলে ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২৭ অক্টোবর ২০২৪

নির্বাচন প্রলম্বিত হলে ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠবে বলে আশঙ্কা প্রকাশ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, নিরপেক্ষ নির্বাচনের জন্য অতিপ্রয়োজনীয় ও জরুরি সংস্কারের মাধ্যমে জনপ্রতিনিধিত্বশীল সংসদ ও সরকার গঠন করে পরিপূর্ণ সংস্কার ও রাষ্ট্র মেরামত করতে হবে।

রোববার (২৭ অক্টোবর) যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা ও পৌর শাখা আয়োজিত দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে এসব কথা বলেন এমরান সালেহ প্রিন্স।

রাজনৈতিক অঙ্গনের চলমান ঘটনাপ্রবাহের দিকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে যুবদলের নেতাকর্মীদের উদ্দেশে এমরান সালেহ প্রিন্স বলেন, বহু ত্যাগ ও রক্তের বিনিময়ে অর্জিত বিজয় যাতে নস্যাৎ না হয়, সেদিকে নজর রাখতে হবে। ফ্যসিবাদের পতনের মধ্য দিয়ে আংশিক বিজয় অর্জন হয়েছে। পরিপূর্ণ বিজয় অর্জনে অতিদ্রুত বহু পথ যেতে হবে। সংস্কার ও নির্বাচনের পথে এমন কিছু করা যাবে না, যাতে হোচট খেয়ে পড়তে হয়। হঠকারিতা পরিহার করে বাস্তবতার নিরিখে সিদ্ধান্ত নিতে হবে।

নির্বাচন প্রলম্বিত হলে ষড়যন্ত্রকারীরা মাথাচাড়া দিয়ে উঠবে

হালুয়াঘাট পৌর শহরের জয়িতা মহিলা মার্কেট চত্বরে জেলা যুবদলের সহ-সভাপতি আবদুল আজিজ খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আব্দুল মালেকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ, ড্যাব নেতা ডা. ফয়সাল কাদের শাহ চৌধুরী ইমন, ডা. আব্দুল্লাহ আল মাহমুদ রতন, বিএনপি নেতা আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, জেলা যুবদলের সহ-সভাপতি তারিকুল ইসলাম চঞ্চল, সদস্য আব্দুল মালেক সোহান প্রমুখ।

ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সহযোগিতার ফ্রি মেডিকেল ক্যাম্পে এক হাজার ৬০০ রোগীর চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।