ঝিনাইদহ

আ’লীগ নেতা বাফুফের সহ-সভাপতি হওয়ায় বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২৭ অক্টোবর ২০২৪

ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসের শাহরিয়ার জাহিদী মহুল বাফুফের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় বিক্ষোভ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।
রোববার (২৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে শহরের শহীদ মিনার এলাকায় বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়

বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থী মো. হৃদয় বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে দেশ থেকে স্বৈরশাসক শেখ হাসিনাকে বিতাড়িত করতে পেরেছি কিন্তু আমরা আওয়ামী লীগের দোসরদের এখনো বিতাড়িত করতে পারিনি। ছাত্রলীগ যখন আমাদের ওপরে যে হামলা করেছিল সে সময় নাসের শাহরিয়ার জাহিদী কোনো প্রতিবাদ করেননি। বর্তমানে তিনি বাফুফের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেলা সমন্বয়ক মো. সজীব বলেন, নাসের শাহরিয়ার জাহিদী ও তার ভাই পৌরসভার চেয়ারম্যান হিজল অর্থদাতা ছিল। তিনি এমপি হিসাবে সেদিন যদি ছাত্র-জনতার পাশে দাঁড়াতেন তাহলে আমার ভাইয়েরা নির্যাতনের শিকার হতেন না। ৭২ ঘণ্টার মধ্যে তিনি পদত্যাগ না করলে ছাত্র-জনতা আবারও মাঠে নামবে।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এমএ মজিদ বলেন, এটা অত্যন্ত দুঃখের বিষয়। স্বৈরাচার আওয়ামী সরকারের দোসর দেশের সর্বোচ্চ ক্রীড়া প্রতিষ্ঠানের সহ-সভাপতি। ছাত্র-জনতা কখনো এটা সমর্থন করে না।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।