দর্জি নিখিল হত্যায় আরো একজন আটক


প্রকাশিত: ০১:১১ পিএম, ০৮ মে ২০১৬

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল বাজারে দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দ্দার খুনের ঘটনায় জড়িত সন্দেহে আরো একজনকে আটক করেছে পুলিশ। রোববার সকালে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ আসলাম খান জানান, দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দ্দার খুনের ঘটনায় জড়িত সন্দেহে সকালে গোপালপুর উপজেলার ডুবাইল এলাকা থেকে মৃত. আবুল হোসেনের ছেলে হাফিজুর রহমান বাপ্পিকে (২৩) আটক করা হয়েছে।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে আটক বাপ্পির জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনার গ্রেফতারকৃত অপর তিন আসামির দুই মামলায় ছয় দিনের রিমান্ড শেষে দুপুরে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রেরণ করা হয়। আদালত আসামিদের জেলহাজতে প্রেরণ করেছে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত এই তিন আসামির কাছ থেকে মামলার গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য পাওয়া গেছে। মামলার অগ্রগতি স্বার্থে তা গোপন রাখা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নিখিল চন্দ্র ডুবাইল বাজারস্থ নিজ বাড়ির সামনে তার টেইলার্সে কাজ করছিলেন। এসময় মোটরসাইকেলে তিনজন যুবক এসে নিখিলকে দোকান থেকে টেনে বের করে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে হামলাকারীরা সুতী কালিবাড়ী সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

নিখিল ওই গ্রামের নলিন জোয়ার্দ্দারের ছেলে। মহানবীকে (সা.) কটূক্তি করার অভিযোগে ২০১২ সালে দায়ের একটি মামলার আসামি ছিলেন তিনি। ওই মামলায় নিখিল তিন মাস কারাগারে ছিলেন।

আরিফ উর রহমান টগর/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।