চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৭ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় স্বেচ্ছাসেবক দলের নেতা শাহজামালকে এলোপাতাড়ি কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) রেফার্ড করেছেন চিকিৎসক।

শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যার আগে চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ায় থানা ছাত্রদলের এক নেতার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত শাহজামাল চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ার জয়নুদ্দিন মোল্লার ছেলে এবং জেলা স্বেচ্ছাসেবক দলের শিল্প বিষয়ক সম্পাদক।

রাতে আহত শাহজামাল বলেন, শনিবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে প্রতিপক্ষসহ ছাত্রলীগ কর্মীরা মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে আমার একটি হাতের তিনটি আঙুল কেটে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালের উদ্দেশ্যে চুয়াডাঙ্গা ত্যাগ করেছি।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) খালেদুর রহমান বলেন, একজনকে কুপিয়ে জখম করেছে বলে শুনেছি। তার হাতের তিনটি আঙুল ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা তাকে থানায় এসে অভিযোগ বা মামলার জন্য অনুরোধ করেছি।

হুসাইন মালিক/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।