রাজশাহীতে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৮:১৫ এএম, ২৭ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

রাজশাহীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মীম নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। নিহত মীম রাজশাহী রামচন্দ্রপুর এলাকার বাসিন্দা। তার বাবার নাম আব্দুল মোমিন।

শনিবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে রক্তাক্ত অবস্থায় ওই যুবলীগ কর্মীকে ফেলে রেখে যায় অজ্ঞাত ব্যক্তিরা। পরে হাসপাতালের ট্রলি ম্যানরা তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২নং ওয়ার্ডে ভর্তির নির্দেশ দেন। রাত সোয়া ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মীমের মৃত্যু হয়।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) তাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মিম ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর দু’হাতে গুলি চালানো যুবলীগ নেতা রুবেলের নিকট আত্মীয় ও সহযোগী ছিলেন। শনিবার রাত সাড়ে নয়টার দিকে তাকে রক্তাক্ত জখম অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফেলে রেখে চলে যান অজ্ঞাত ব্যক্তিরা। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে জানা গেছে নিহত মীম যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করতে এরইমধ্যে মাঠে নেমেছে পুলিশ। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সাখাওয়াত হোসেন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।