স্বর্ণালঙ্কার ও টাকার জন্য খুন হন অঞ্জলী রানী, অভিযুক্ত গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:৫৫ এএম, ২৭ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গার শহরতলীর দৌলতদিয়াড়ে অঞ্জলী রানী প্রামাণিক খুনের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় খুনের অভিযোগে ওয়াদুদ ওরফে ওদু মন্ডলকে (৩০) গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার খন্দকার গোলাম মাওলা। গ্রেফতার ওয়াদুদ ওরফে ওদু মন্ডল দৌলতদিয়াড় গ্রামের মরহুম সুবাদ মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, খুনের ঘটনায় সদর থানা পুলিশ, সাইবার ক্রাইম, গোয়েন্দা শাখা ও সিআইডির একাধিক টিম তদন্তে নামে। অভিযানে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের একটি টিম শনিবার ভোরে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু শিংগা গ্রাম থেকে ওদু মন্ডলকে গ্রেফতার করে।

jagonews24

এসময় তার হেফাজতে থাকা স্বর্ণের একটি নেকলেস, তিনটি স্বর্ণের পলা, চারটি স্বর্ণের কানের দুল, একটি স্বর্ণের রিং কানের দুল, দুটি রুপার নূপুর এবং নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ব্যক্তি হত্যার ঘটনা স্বীকার করেছেন। তার হেফাজত থেকে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। তিনি ফৌজদারি কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গত ২০ অক্টোবর সকাল ৮টা থেকে বেলা ১১টার মধ্যে অঞ্জলী রানীকে হত্যার পর বসতঘরের সাব-বাক্স থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

হুসাইন মালিক/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।