এ সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: খায়রুল কবির খোকন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৬ অক্টোবর ২০২৪

বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, এ সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না। যেনো পুনরায় কোনো স্বৈরাচার সুযোগ না পায় সেদিকে খেয়াল রাখতে হবে। শনিবার (২৬ অক্টোবর) বিকেলে নরসিংদী সদরের বালাপুর নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

খায়রুল কবির খোকন বলেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসার দিবা স্বপ্ন দেখছে। শেখ হাসিনা নাকি আবার দেশে এসে ক্ষমতায় বসবেন। এখনো নাকি তিনি পদত্যাগ করে নাই। গণঅভ্যুত্থানে শেখ হাসিনা পালিয়ে গেছেন। তারা অন্তর্বর্তীকালীন সরকারের কাঁধে ১৮ লাখ কোটি টাকার ঋণের বোঝা চাপিয়ে দিয়েছে। আজকে যে শিশুটি জন্মগ্রহণ করছে সেও দুই লাখ টাকা ঋণী।

উপজেলার পাইকারচর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মাইনুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সম্মেলনে সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

সঞ্জিত সাহা/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।