সোনারগাঁয়ে চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ২৫ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মো. হানিফ (৬০) নামের এক চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনা ঘটে। শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেঙ্গাকান্দি এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

মো. হানিফ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের কেরামত আলীর ছেলে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন বলেন, হানিফের স্ত্রী রহিমা আক্তারের সঙ্গে কথা বলে জানতে পারি বৃহস্পতিবার দিনগত রাতে হানিফ এয়ারপোর্ট থেকে যাত্রী নিয়ে কুমিল্লার উদ্দেশ্যে যাত্রা করেন। এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে প্রাইভেটকার ছিনতাই করতে যাত্রী ছদ্মবেশে তারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আমরা ঘটনাস্থল থেকে পাওয়া মোবাইলের মাধ্যমে তার পরিচয় জানতে পাই।

তিনি আরও জানান, সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য মরদেহটি নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে জানা যাবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

রাশেদুল ইসলাম রাজু/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।