মিরসরাইয়ে খামার থেকে ৪ হাজার ডিম চুরি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৮:১৬ এএম, ২৫ অক্টোবর ২০২৪

মিরসরাইয়ে খামার থেকে চার হাজার ডিম ও ৭০টি লেয়ার মুরগি চুরির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) উপজেলার পূর্ব মিঠানালা এলাকার মোশাররফ পোল্ট্রি খামারে এ চুরির ঘটনা ঘটে।

মোশাররফ পোল্ট্রি খামারের মালিক ফরহাদ মাহমুদ কাউছার বলেন, পাঁচ বছর দরে আমি পোল্ট্রি খামারের ব্যবসা করে আসছি। বুধবার রাত ১০টায় প্রতিদিনের ন্যায় খামার বন্ধ করে বাইরে থেকে তালা লাগিয়ে বাড়িতে চলে যাই। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে খামার খুলতে এসে দেখি খামারের চারপাশে থাকা জিআই তার কাটা এবং ভিতরে ঢুকে দেখি ৪ হাজার ডিম এবং ৭০ টি ডিম পাড়ার লেয়ার মুরগি নিয়ে যায় চোরের দল। চুরির ঘটনায় মিরসরাই থানা একটি লিখিত অভিযোগ দিয়েছি।

মিরসরাইয়ে খামার থেকে ৪ হাজার ডিম চুরি

এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের বলেন, পোল্ট্রি খামারে চুরির ঘটনায় ফরহাদ মাহমুদ কাউছার নামে একজন লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনা স্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা ব্যবস্থা নেওয়া হবে।

এম মাঈন উদ্দিন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।