চুয়াডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৪ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে রাসেল ইসলাম (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (২৩ অক্টোবর) রাতে ফরিদপুরের মুন্সিবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাসেল ইসলাম আলমডাঙ্গা উপজেলার রোয়াকুলি গ্রামের বাসিন্দা।

র‌্যাব-১২ এর মেহেরপুর কোম্পানি কমান্ডার আশরাফউল্লাহ জানান, চার বছর আগে উপজেলার বলিয়ারপুর এলাকার শিলা খাতুনের (২২) সঙ্গে জেহালা ইউনিয়নের রোয়াকুলী গ্রামের রাসেল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে বিভিন্ন সময় শিলা খাতুনকে অত্যাচার করতো স্বামীর পরিবার। ২১ অক্টোবর স্বামীর সঙ্গে শিলার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রাসেল তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। মরদেহ মুন্সিগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ফেলে দেয়। এ ঘটনায় শিলা খাতুনের ভাই পোড়াদহ রেলওয়ে থানায় মামলা করেন।

পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ফরিদপুরের মুন্সিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে পোড়াদহ রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

হুসাইন মালিক/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।