বিএনপির কর্মিসভায় উপস্থিতি কম, মঞ্চ ছাড়লেন কেন্দ্রীয় নেতারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২৪ অক্টোবর ২০২৪

লক্ষ্মীপুরে উপস্থিতি কম থাকায় ছাত্র, যুব ও স্বেচ্ছাসেবক দলের কর্মিসভা স্থগিত করে মঞ্চ ত্যাগ করেছেন কেন্দ্রীয় নেতারা।

বৃহস্পতবার (২৪ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনে এ ঘটনা ঘটে। এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী মাইক হাতে বড় পরিসরে পরবর্তীতে কর্মিসভা আয়োজনের নির্দেশ দেন জেলা নেতাদের।

এসময় উপস্থিত ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাবেক সহ-সভাপতি ইমাম হোসেন, সহ-দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুম প্রমুখ।

সংশ্লিষ্টরা জানান, কর্মীদের উদ্দেশে কেন্দ্রীয় নেতাদের বক্তব্য দেওয়ার কথা থাকলেও কেউই দেননি। তারা সভাস্থলে আসেন, মঞ্চেও বসেন। কিন্তু বক্তব্য না দিয়েই বড় পরিসরে আয়োজনের নির্দেশনা দিয়ে সভা স্থগিত করে চলে যান তারা।

jagonews24

নাম প্রকাশে অনিচ্ছুক সিনিয়র নেতারা জানান, লক্ষ্মীপুর বিএনপি অধ্যুষিত জেলা। দলের জনপ্রিয় অঙ্গসংগঠন ছাত্র, যুব ও স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে মাত্র ৫০০ নেতাকর্মী নিয়ে আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় নেতারা নেতাকর্মীদের উপস্থিতি কম দেখে সভা স্থগিত করে চলে গেছেন।

অনুষ্ঠানের আয়োজনে ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবীর স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন বলেন, ‘প্রায় দুই হাজার নেতাকর্মী নিয়ে আমাদের সভা আয়োজনের কথা ছিল। তবে বৈরী আবহাওয়ার কারণে বড় পরিসরে আয়োজন করা সম্ভব হয়নি। আমাদের প্রায় ৫০০ নেতাকর্মী উপস্থিত হয়েছেন। আবহাওয়া স্বাভাবিক হলে বড় পরিসরে কর্মিসভার আয়োজন করা হবে।

কাজল কায়েস/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।