টেকনাফ-সেন্টমার্টিনে প্রভাব নেই ঘূর্ণিঝড় দানার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: ০২:৩১ পিএম, ২৩ অক্টোবর ২০২৪

ঘূর্ণিঝড় দানার কারণে কক্সবাজার সমুদ্র বন্দরকে দুই নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। তবে আকাশ মেঘলা থাকলেও টেকনাফ, সেন্টমার্টিন ও উপকূল ইউনিয়নে ঘূর্ণিঝড় দানার তেমন কোন প্রভাব দেখা যায়নি।

বিষয়টি জানিয়েছেন কক্সবাজারের আবহাওয়া অধিদপ্তরের কর্মকর্তা মো. আব্দুল হান্নান।

তিনি বলেন, কক্সবাজারসহ টেকনাফ, সেন্টমার্টিন ও উপকূলীয় অঞ্চলের এখন পর্যন্ত ঘূর্ণিঝড় দানার তেমন কোনো প্রভাব দেখা যাচ্ছে না, তবে সকাল থেকে আকাশ মেঘলা রয়েছে। হালকা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে কক্সবাজারের সমুদ্র বন্দরকে দুই নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এছাড়া ঘূর্ণিঝড়টি উত্তর-পশ্চিম দিকে বয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

টেকনাফের বাসিন্দা আব্দুস সালাম বলেন, বুধবার সকাল থেকে আকাশ মেঘলা দেখা যাচ্ছে। তবে ঘূর্ণিঝড়ের তেমন কোনো প্রভাব নেই। সাগরে হালকা ধরনের ঢেউ রয়েছে।

টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী বলেন, ঘূর্ণিঝড় দানার তেমন প্রভাব নেই, তবুও পরিস্থিতি মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। এ বিষয়ে সকলকে সতর্ক করা হয়েছে।

এএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।