ভিশন পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মারিয়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২২ অক্টোবর ২০২৪
লালমনিরহাট কালেক্টর মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাসিয়াত আরা মারিয়ার হাতে ফ্ল্যাটের চাবি হস্তান্তর করা হয়

ভিশনে ‘ড্রিম হোম’ অফারে ইন্ডেকশন (ইলেকট্রিক চুলা) পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মেয়ে মাসিয়াত আরা মারিয়া।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাট কালেক্টর মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফ্ল্যাটের চাবি হস্তান্তর করা হয়।

এর আগে ভিশনের পণ্য কেনা মাসিয়াত আরা মারিয়াকে লাল গালিচা সংবর্ধনা দেয় ভিশন কর্তৃপক্ষ।

ভিশন পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মারিয়া

মাসিয়াত আরা মারিয়া (২৫) লালমনিরহাটের মুঘলহাট ইউনিয়নের কর্ণপুর গ্রামের মমিনুর রহমানের মেয়ে। তার স্বামী শাকিল আহমেদ নারায়ণগঞ্জের এপেক্স কোম্পানিতে কর্মরত।।

গত ৯ অক্টোবর লালমনিরহাট শহরের বিডিআর রোডের নর্থ বেঙ্গল মোড়ে ভিশন এম্পোরিয়ামের নিজস্ব শোরুম থেকে ইন্ডেকশন পণ্য কেনেন মারিয়া।

ভিশন পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মারিয়া

ফ্ল্যাটের চাবি হাতে পেয়ে মাসিয়াত আরা মারিয়া আবেগাপ্লুত হয়ে বলেন, ‘প্রথমে আমি বিশ্বাসই করতে পারিনি জীবনে এত বড় একটি উপহার পাবো। পরে ভিশনের নিজস্ব শোরুমে যোগাযোগ করে জানতে পারলাম আমি একটি ফ্ল্যাট উপহার পেয়েছি। এখন স্বপ্নের মতো লাগছে। আল্লাহ তায়ালা হয়তো জীবনে এত বড় প্রাপ্তি লিখে রেখেছিল।’

অনুষ্ঠানে ভিশন এম্পোরিয়ামের ডেপুটি জেনারেল ম্যানেজার কে এম শামসুজ্জামান নয়ন, আরএফএল রিটেইল চেইনের হেড অব মার্কেটিং শফিক শাহিন, হেড অব সেলফ রাসেল আহমেদ, মডেল সাব্বির হাসান লিখন উপস্থিত ছিলেন।

ভিশন পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মারিয়া

ভিশন এম্পোরিয়াম থেকে পাঁচ হাজার টাকার পণ্য কিনে এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন ক্রেতারা। ক্যাম্পেইনটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। প্রতি সপ্তাহে ঘোষণা করা হবে বিজয়ীদের নাম ও তুলে দেওয়া হবে পুরস্কার।

রবিউল হাসান/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।