ডিমপ্রতি এক টাকা বেশি নিয়ে জরিমানা গুনলেন ৮ হাজার টাকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ২২ অক্টোবর ২০২৪

সরকার নির্ধারিত দামের চেয়ে ডিমপ্রতি এক টাকা বেশি নিয়ে আট হাজার টাকা জরিমানা গুনলেন দুই ডিম ব্যবসায়ী। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে কুষ্টিয়ার কুমারখালী পৌরসভার স্টেশন বাজার ও হলবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এর মধ্যে এক টাকা ২০ পয়সা বেশি নেওয়ায় সাব্বির হোসেনকে (৩৫) তিন হাজার এবং দেড় টাকা বেশি নেওয়ায় রবিউল ইসলামকে (৬৫) পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

কৃষি বিপণন আইন ১৮ (ক) ধারায় আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিরুল আরাফাত। আদালত পরিচালনায় সহযোগিতা করেন কুমারখালী থানা পুলিশ।

বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিরুল আরাফাত বলেন, সরকার নির্ধারিত দামের চেয়ে এক টাকা ২০ পয়সা বেশিতে ডিম বিক্রির অপরাধে সাব্বিরকে তিন হাজার এবং দেড় টাকা বেশি দামে বিক্রির অপরাধে রবিউল ইসলামকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

আল-মামুন সাগর/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।