বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে প্রাণ গেলো দুই ছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ২২ অক্টোবর ২০২৪

মাদারীপুরের শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক ছাত্র। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচর উপজেলার বন্দরখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শিবচর উপজেলার ভদ্রাসন এলাকার গোবিন্দ শীলের ছেলে পার্থ শীল (১৮) ও একই উপজেলার পাঁচ্চর গোয়ালকান্দা গ্রামের পান্ডব দাসের ছেলে তন্ময় দাস (১৮)।

এছাড়া আহত সীমান্তের (১৮) বাড়ি পাঁচ্চর এলাকায়। তারা সবাই শিবচরের দত্তপাড়া ইলিয়াস আহম্মেদ চৌধুরী কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পার্থ, তন্ময় ও সীমান্ত ক্লাস শেষ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন তারা। পথিমধ্যে বন্দরখোলা এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী ছাউনিতে ধাক্কা লাগে তাদের মোটরসাইকেল। এতে ঘটনাস্থলেই পার্থ ও তন্ময়ের মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে দুই ছাত্রের মৃত্যু ও একজন আহত হয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর জন্য এই দুর্ঘটনা।

আয়শা সিদ্দিকা আকাশী/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।