পেট্রাপোলে আসছেন না অমিত শাহ, মঙ্গলবার আমদানি-রপ্তানি চলবে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ২১ অক্টোবর ২০২৪

ভারতের পেট্রাপোলে প্যাসেঞ্জার টার্মিনাল উদ্বোধনে সে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ না আসায় আমদানি-রপ্তানি সচল থাকবে। সোমবার (২১ অক্টোবর) বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পেট্রাপোলে আধুনিক মানের যাত্রী টার্মিনালসহ অন্য স্থাপনা উদ্বোধনের কার্যক্রম স্থগিত করা হয়েছে। ফলে মঙ্গলবার সকাল থেকে দুই বন্দরের মধ্যে আমদানি-রপ্তানি স্বাভাবিক থাকবে।

পেট্রাপোল ক্লিয়ারিং এজেন্ট স্টাফ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্তিক চক্রবর্তী বলেন, বিরূপ আবহাওয়ায় ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পেট্রাপোল প্যাসেঞ্জার টার্মিনাল উদ্বোধন করতে আসবেন না। তার সফরের নিরাপত্তার জন্য তিনদিন আমদানি-রপ্তানি বন্ধ থাকার কথা ছিল।

বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) রাশেদুল সজিব নাজির বলেন, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর পেট্রাপোল বন্দরের সফর বাতিলের কোনো লিখিত নির্দেশনা পাইনি। তবে সিঅ্যান্ডএফ স্টাফ অ্যাসোসিয়েশনের কাছ থেকে জানতে পেরেছি কর্মসূচি স্থগিত করা হয়েছে।

মো. জামাল হোসেন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।