ফরিদপুরে বিএনপি নেতাসহ ২৯ জনের নামে চাঁদাবাজির মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ২১ অক্টোবর ২০২৪
বিএনপি নেতা খায়রুল বাশার আজাদ

ফরিদপুরের সালথায় উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল বাশার আজাদসহ ২৯ জনের নামে একটি লুটপাট ও চাঁদাবাজির মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করা হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) উপজেলার গট্টি ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রামের ফরিদা বেগম নামের এক নারী বাদী হয়ে মামলাটি করেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, সোমবার মামলাটি দায়ের করা হয়েছে। এর আগে রোববার দিনগত রাতে সালথার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। তবে চাঁদাবাজি ও লুটপাট মামলার প্রধান আসামি বিএনপি নেতা খায়রুল বাশার আজাদ গা ঢাকা দেওয়ায় তাকে গ্রেফতার করতে পারেনি। আজাদের বিরুদ্ধে বিএনপির নাম ভাঙিয়ে বিএনপির এক নেতার নাম ভাঙিয়ে চাঁদাবাজি ও লুটপাটের অভিযোগ রয়েছে।

তবে বারবারই বিএনপি নেতা খায়রুল বাশার আজাদ তার বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়টিকে মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে আসছেন। এটাকে তিনি তার বিরুদ্ধে অপপ্রচার বলে দাবি করেন।

এ বিষয়ে ফরিদপুর সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা) সার্কেল মো. আসাদুজ্জামান শাকিল বলেন, সালথায় একটি হত্যাকাণ্ডকে কেন্দ্র করে লুটপাট ও চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে।

এন কে বি নয়ন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।