দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জে অভিযান, ৭৫ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ২১ অক্টোবর ২০২৪

নারায়ণগঞ্জ শহরের কালিরবাজার ও দিগুবাবুর বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টাস্কফোর্স অভিযান চালিয়েছে। সোমবার (২১ অক্টোবর) দুপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলগমগীর হুসাইনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

এসময় অধিক মূল্যে ডিম বিক্রি ও ক্রয় ভাউচার সংরক্ষণ না করায় কালিরবাজারের তিন কন্যা ডিমের আড়তকে ১০ হাজার টাকা, নারায়ণগঞ্জ প্রোটিন হাউজকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সঙ্গে দিগুবাবুর বাজারে বিএসটিআইয়ের লাইসেন্স না থাকা ও অপরিচ্ছন্ন পরিবেশের কারণে আলেকজেন্ডার বেকারিকে ৫০ হাজার টাকা, পণ্যের মূল্য তালিকা না থাকায় আফরিন স্টোরকে পাঁচ হাজার টাকা এবং তাইজুদ্দিন মোল্লা অ্যান্ড সন্স স্টোরকে পাঁচ হাজার টাকাসহ মোট ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলগমগীর হুসাইন বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে গঠিত বিশেষ টাস্কফোর্সের বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে আমরা এই অভিযান পরিচালনা করেছি। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপস্থিত ছিলেন বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব মো সেলিমুজ্জামান, সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার প্রতিনিধি ডা. আল মাহমুদ হাছান, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা প্রতিনিধি মো. ছালাউদ্দিন ভূঁইয়া ও জেলা কৃষি বিপণন কর্মকর্তা ইবনুল ইসলাম এবং জেলা সদস্যের একটি টিম।

মোবাশ্বির শ্রাবণ/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।