সিঁদ কেটে ঘরে ঢুকে স্কুলশিক্ষিকাকে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১১:৩৯ এএম, ২১ অক্টোবর ২০২৪

নড়াইলের লোহাগড়া উপজেলায় সিঁদ কেটে ঘরে ঢুকে গলায় গামছা পেঁচিয়ে সবিতা রাণী বালা (৫০) নামে এক স্কুলশিক্ষিকাকে হত্যা করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার ইতনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সবিতা রাণী বালা লোহাগড়া উপজেলার দৌলতপুর গ্রামের পরিতোস কুমার মন্ডলের স্ত্রী এবং চর-দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সবিতা রাণী বালা গভীর রাত পর্যন্ত ঘরে ল্যাপটপে কাজ করতেন। তার স্বামী বাড়িতে থাকা মন্দিরে পূজা করে পাশের ঘরে ঘুমিয়ে থাকেন। রোববার (২০ অক্টোবর) রাতে দৈনন্দিন কাজ শেষে প্রতিদিনের মতো ঘরে একা ঘুমিয়ে ছিলেন ওই শিক্ষিকা। তার স্বামী অন্য ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতে পরিতোষ মন্ডল টয়লেটে যাওয়ার জন্য বের হতে গেলে বাইরে থেকে ঘরের দরজার ছিটকিনি লাগানো দেখেন। পরে তিনি সবিতা রাণীকে ফোন দিলে তার ফোন বন্ধ পান।

শিক্ষিকাকে খুন

পরে প্রতিবেশী সন্তোষ মন্ডলকে ফোন করলে তার ঘরের ছিটকিনিও বাইরে থেকে বন্ধ পেয়ে পেছনের দরজা দিয়ে বের হন। সবাই মিলে সবিতা রাণীর ঘরে গিয়ে তার হাত পা বাধা মরদেহ দেখতে পান।

ধারণা করা হচ্ছে, রাতে চুরির উদ্দেশ্যে সিঁদ কেটে ঘরে ঢোকে চোরের দল। ওই নারী তাদের চিনে ফেলায় তার গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে। এ সময় ঘরের আসবাবপত্র এলোমেলো করে সবিতা রাণী বালার ব্যবহৃত ল্যাপটপ, হাত, কান ও গলায় পরিহিত স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। সোমবার (২১ অক্টোবর) ভোরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

হাফিজুল নিলু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।