বগুড়ায় নারী শিশু ট্রাইব্যুনালের পিপি কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২০ অক্টোবর ২০২৪

বগুড়ায় শ্রমিক দল নেতা জিল্লুর রহমান হত্যা মামলায় বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর সরকারি কৌঁসুলি (পিপি) আশিকুর রহমান সুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তিনি পিপির পাশাপাশি আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম সম্পাদক ছিলেন।

রোববার (২০ অক্টোবর) বেলা ১২টায় বগুড়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এএসএম তাসকিনুল হক তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বগুড়ার কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন জানান, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট গাবতলী পৌর শ্রমিক দলের সহসভাপতি জিল্লুর রহমান আন্দোলনে অংশ নিয়ে বগুড়া শহরের ঝাউতলা এলাকায় নিহত হন। ৫ আগস্ট সরকার পতনের পর নিহতের স্ত্রী খাদিজা খাতুন গত ২৪ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১৫৭ জনের নামে বগুড়া সদর থানায় মামলা করেন। সেই মামলায় আশিকুর রহমান সুজন ৫২ নম্বর আসামি।

তিনি আরও বলেন, আশিকুর রহমান সুজন উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন। উচ্চ আদালতের নির্দেশে রোববার তিনি নিম্ন আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। বিচারক শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।