বেনাপোল

ভারতগামী যাত্রীর কাছ থেকে চাঁদাবাজি, গ্রেফতার ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২০ অক্টোবর ২০২৪

যশোরের বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতগামী দুই যাত্রীর কাছ থেকে চাঁদাবাজির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে পোর্ট থানায় একটি মামলা হয়।

তারা হলেন, বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে মো. সাগর (২৭) ও একই থানার নামাজ গ্রামের গোলাম মোড়লের ছেলে ইবাদত হোসেন (৪৫)।

বাগেরহাটের চরগ্রামের খাদেম রুহুল আমিন জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে শ্যালক মাহফুজ খানের (৩৬) ক্যান্সার চিকিৎসার জন্য ভারতে যেতে বেনাপোল চেকপোস্টে আসি। এখানকার বিরিয়ানি হাউজের দক্ষিণ পাশের নিরিবিলি স্থানে নিয়ে চাঁদাবাজ সাগর ও ইবাদতসহ ভয়-ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ঘটনাটি পুলিশকে জানানো হলে তারা দ্রুত টাকা উদ্ধার করে চাঁদাবাজদের গ্রেফতার করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাসেল মিয়া জানান, অভিযান চালিয়ে পুলিশ সাগর ও ইবাদতকে গ্রেফতার করে ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশে অভিযান চলছে।

মো. জামাল হোসেন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।