মুন্সিগঞ্জে পাশাপাশি দাফন হলো মালয়েশিয়ায় আগুনে নিহত ৩ জনের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ১২:২৫ পিএম, ২০ অক্টোবর ২০২৪

মালয়েশিয়ায় আগুনে পুড়ে নিহত মামা-ভাগনেসহ ৩ জনের মুন্সিগঞ্জের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) রাতে মরদেহ দেশে পৌঁছানোর পর রোববার সকাল ৮টার দিকে মুন্সিগঞ্জ পৌরসভার রমজানবেগ এলাকায় জানাজা অনুষ্ঠিত হয়। এতে ঢল নামে মানুষের। পরে রমজানবেগ দক্ষিণ পাড়া সামাজিক কবরস্থানে পাশাপাশি দাফন করা হয় তাদের।

নিহতরা হলেন- মুন্সিগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের রমজানবেগ গ্রামের রাজ্জাক ভূঁইয়ার ছেলে জব্বার আলী (৪২), একই এলাকার আবুল কাশেমের ছেলে আবু তাহের (৩২) ও মহিউদ্দিনের ছেলে সালাম (২৪)।

পরিবারের সচ্ছলতার জন্য প্রবাসে গিয়ে এমন মৃত্যুতে স্বজনদের মাঝে চলছে শোকের মাতম।

নিহত জব্বার আলীর বোন রেহানা বেগম বলেন, আমার ভাইয়ের মতো মানুষ হয়না। আমাদের সবাইকে দেখে শুনে রাখতো, এখন আমাদের কী হবে। যেদিন মারা গেলো তার আগেও কথা হইলো। সেই ভাইরে এখন কীভাবে ভুলমু?

মুন্সিগঞ্জে পাশাপাশি দাফন হলো মালয়েশিয়ায় আগুনে নিহত ৩ জনের মরদেহ

স্বামী হারিয়ে শোকে অনেকটাই বাকরুদ্ধ জব্বারের স্ত্রী মুনিয়া বেগম। অশ্রুশিক্ত চোখে তিনি বলেন, আমার কোনো সন্তান নেই, স্বামীও হারাইলাম। আমরা কিছু রইলো না। আমি স্বামীর জন্য দোয়া চাই শুধু।

একই চিত্র জব্বারের প্রতিবেশী নিহত মামা-ভাগনে আবু তাহের ও সালামের বাড়িতে। স্বজনরা জানান, মামা আবু তাহের বিদেশে যাওয়ার পর ভাগনে সালামকে বিদেশে নেন। ইচ্ছা ছিল দুজন মিলে পরিবারের হাল ধরবেন। সালাম মামাবাড়িতেই বড় হয়েছেন। তার ইচ্ছা ছিল বাড়ি তৈরি করবেন। তবে সেই স্বপ্ন এখন শেষ।

গত ১০অক্টোবর মালেশিয়ার জোহর রাজ্যের শিল্প এলাকায় একাধিক রাসায়নিক বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে গুরুতর দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৩ জন।

আরাফাত রায়হান সাকিব/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।