ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে লুটপাট, ৭০০ জনের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১০:৩৩ এএম, ২০ অক্টোবর ২০২৪

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মাতুব্বরের বাড়িতে হামলা, লুটপাট ও আগুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। মান্নান মাতুব্বরের স্ত্রী মোছা. রুনা বেগম বাদী হয়ে শুক্রবার (১৮ অক্টোবর) রাতে মামলাটি করেন।

জানা যায়, পূর্বশত্রুতার জেরে গত বৃহস্পতিবার খারদিয়া, নটখোলা, হাসামদিয়া, ময়েনদিয়া, পরমেশ্বরদী এলাকার সহস্রাধিক লোক দলবদ্ধ হয়ে মান্নান মাতুব্বরের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট ও বিভিন্ন ভবনে অগ্নিসংযোগ করে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চেয়ারম্যানের ছেলে মাসুদ মাতুব্বর (৩৫) ও চেয়ারম্যানের ভাতিজা শাকিল মাতুব্বরকে (২৬) মারাত্মক আহত করে।

এ ঘটনায় ৩৮ জনের নাম উল্লেখ করে এবং ৬০০-৭০০ জনকে অজ্ঞাত আসামি করে শুক্রবার বিকেলে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ করেন চেয়ারম্যানের স্ত্রী রুনা বেগম। রাতে মামলাটি নথিভুক্ত করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা, উপপরিদর্শক (এসআই) শরীফ আব্দুর রশিদ বলেন, মাত্রই মামলা হয়েছে। এখন তদন্ত করে এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মজিবর রহমান বলেন, বাদীর লিখিত অভিযোগ পেয়ে মামলা নেওয়া হয়েছে। তদন্তকারী কর্মকর্তা বিষয়টি তদন্ত করে দেখবেন। পাশাপাশি আসামিদের গ্রেফতারে অভিযানও চালানো হবে।

এর আগে গত বৃহস্পতিবার ভোরের দিকে ফরিদপুরের বোয়ালমারীর পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মান্নান মাতুব্বর, তার তিন ছেলে ও ভাইয়ের বাড়িতে হামলা ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়।

এন কে বি নয়ন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।