‘শেখ হাসিনাকে বাংলার মাটিতে এনে বিচার করা হবে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৮:০৩ পিএম, ১৯ অক্টোবর ২০২৪

শেখ হাসিনাকে বাংলার মাটিতে এনে বিচার করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির নির্বাহী কমিটির সেচ্ছাসেবক বিষয়ক সহ-সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল। শনিবার (১৯ অক্টোবর) বিকেলে নরসিংদীর আমলাব কাঠবাজারে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

আব্দুল কাদির ভূইয়া জুয়েল বলেন, স্বৈরাচারী শেখ হাসিনাকে বাংলার মাটিতে এনে বিচার করা হবে ইনশাআল্লাহ। এ লড়াই সংগ্রামে আপনাদের অবশ্যই পাশে থাকতে হবে।

তিনি আরও বলেন, এদেশের সার্বভৌমত্ব রক্ষায় আজীবন লড়াই-সংগ্রাম করেছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। স্বৈরাচারী এরশাদের বিরুদ্ধে ৯ বছর সংগ্রাম করেছেন খালেদা জিয়া।

দলের কেউ কোনো উশৃঙ্খল কার্যক্রম করবেন না বলে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, কোনো প্রকার সমস্যা হলে আপনারা আমাদের জানাবেন। আমরা নিজেরাই সমস্যার সমাধান করবো।

বিএনপির এই নেতা আরও বলেন, অত্যাচারী, জুলুমবাজ সরকারের প্রধান হাসিনা ভারত পালিয়েছেন। দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছেন।

আমলাব ইউনিয়ন বিএনপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য এসএম সৈবালের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও নরসিংদী জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মনজুর মুর্শেদ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক আহসান হাবীব প্রান্ত, মনোহরদী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌরসভার মেয়র আবদুল খালেক, মনোহরদী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক প্রমুখ।

সঞ্জিত সাহা/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।