জয়পুরহাট

ভুল চিকিৎসার অভিযোগে ৩ চিকিৎসকের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৯ অক্টোবর ২০২৪

জয়পুরহাটে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুতে তিন চিকিৎসকের নামে মামলা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) সকালে গৃহবধূর স্বামী শামীম আলম মামলাটি করেন।

ওই তিন চিকিৎসক হলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক ডা. আসাফুদ্দৌলা, জয়পুরহাট জেলা হাসপাতালের অবসরপ্রাপ্ত ডা. তানভীর হোসেন ও ডা. আইরিন।

নিহত ওই গৃহবধূর নাম রুমা বেগম (২৯)। তিনি জয়পুরহাট উত্তর নূরপুর গ্রামের শামীম আলমের স্ত্রী।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, রুমা বেগম উচ্চ রক্তচাপ ও টনসিল নিয়ে বন্ধন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তার টনসিলে অস্ত্রোপচার করা হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় গৃহবধূকে অস্ত্রোপচার করা হয়। কিছুক্ষণ পর রোগী ছটফট করতে করতে মারা যান।

ভুল চিকিৎসার অভিযোগে ৩ চিকিৎসকের বিরুদ্ধে মামলা

গৃহবধূর স্বামী শামীম আলম বলেন, ভুল অস্ত্রোপচারে আমার স্ত্রী মারা গেছে। ঘটনা ধামাচাপা দিতে ক্লিনিক কর্তৃপক্ষ অন্য চিকিৎসক দিয়ে তার মৃত্যু সনদ লিখেছেন। তাতে লেখা তিনি স্টোকে মারা গেছেন। টাকার বিনিময়ে সমঝোতার চেষ্টা করেছেন কিন্তু আমরা রাজি হইনি।

ওই ক্লিনিকের ব্যবস্থাপক সজিব বশাক বলেন, রুমা বেগমের টনসিলের অস্ত্রোপচার করা হয়েছিল। পরে তিনি মারা গেছেন। স্বজনদের সঙ্গে আপোস হয়েছে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল-মামুন বলেন, ভুল অস্ত্রোপচারে রুমা বেগম মারা গেছেন বলে স্বজনেরা অভিযোগ করেছেন। এ ঘটনায় তিন চিকিৎসকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

আল মামুন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।