দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা, বরসহ আহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৫৩ এএম, ১৯ অক্টোবর ২০২৪

বিবাহ বিচ্ছেদের পর দেনমোহর পরিশোধ না করেই দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন শফিকুল ইসলাম (২৫)। পথে সাবেক স্ত্রী পারভীন খাতুনের (২০) লোকজনের হামলা ও মারধরে আহত হয়েছেন বরসহ তিন বরযাত্রী।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর (ফকিরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাসার মেয়ে পারভীন খাতুনের সঙ্গে রসুলপুর (মধ্যপাড়া) গ্রামের জাহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলামের বিয়ে হয়। এতে দেনমোহর ঠিক করা হয় ৪ লাখ টাকা। প্রায় আড়াই বছর পর তিন মাস আগে পারভীনকে তালাক দেন শফিকুল। তবে তালাক দেওয়া হলেও দেনমোহরের টাকা পরিশোধ করেননি শফিকুল।

এরই একপর্যায়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া (উত্তরপাড়া) গ্রামে দ্বিতীয় বিয়ে ঠিক হয় শফিকুলের। শুক্রবার সন্ধ্যার দিকে শফিকুল ইসলাম বরযাত্রী নিয়ে দ্বিতীয় বিয়ে করতে মাইক্রোবাসযোগে রওনা হন। পথে ফকিরপাড়া এলাকায় সাবেক স্ত্রী পারভীন ও তার লোকজন লাঠিসোঁটা নিয়ে হামলা করেন। এ সময় শফিকুলসহ বরযাত্রীদের গাড়ি থেকে নামিয়ে মারপিট করা হয়। এতে বরসহ অন্তত ৩ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শফিকুলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে পারভীন খাতুন বলেন, শফিকুল ইসলাম আমাকে বিয়ে করে আড়াই বছর সংসার করার পর তালাক দিয়েছে। এই তালাকের প্রায় তিন মাস হলেও আমার দেনমোহরের টাকা বুঝিয়ে দেওয়া হয়নি। এই টাকা না দিয়ে দ্বিতীয় বিয়ে করতে যাওয়ায় এ ঘটনা ঘটেছে।

রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ছাপের আলী বলেন, সাবেক স্ত্রী পারভীন তার দেনমোহরের দাবিতে শফিকুলকে পথরোধ করেন এবং এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। বরসহ অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ এইচ শামীম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।