সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সভাপতিসহ দুজনকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ১৯ অক্টোবর ২০২৪

সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সভাপতিসহ দুইজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় নগরীর মেন্দিবাগে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে প্রথমে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আহতরা হলেন- দক্ষিণ সুরমার কদমতলি এলাকার আব্দুল বাসিত সেলিমের ছেলে ও সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের সভাপতি মো. হাসান মাহমুদ (২৫) ও মেন্দিবাগ এলাকার বাসিন্দা মো. মাজহার (২৬)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সন্ধ্যা ৭টার দিকে মেন্দিবাগ এলাকায় দাঁড়িয়েছিলেন হাসান ও মাজহার। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাদেরকে ঢাকায় পাঠানোর জন্য ছাড়পত্র দেওয়া হয়েছে।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

আহমেদ জামিল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।