নড়াইল

বিলে জাল পাতা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১৮ অক্টোবর ২০২৪

নড়াইলের লোহাগড়ায় বিলে জাল পাতাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার চর-বালিদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার নলদী ইউনিয়নের চর-বালিদিয়া গ্রামের মাতুব্বর লিটন মোল্যার সঙ্গে শহিদুল মোল্যার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে ইছামতি বিলে জাল পাতাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ঘণ্টাব্যাপী সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

গুরুতর আহত শহিদুল, দিদার, সিরাজ, লিটন, মনোয়ার বেগম, কবির মোলা, রোকন, হারুকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয় লাহুড়িয়া ও নলদী বাজারে চিকিৎসা দেওয়া হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, সংঘর্ষের জড়িত থাকার অভিযোগে উভয়পক্ষের ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

হাফিজুল নিলু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।