পঞ্চগড় সীমান্ত থেকে ৬ বাংলাদেশিকে আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ১৮ অক্টোবর ২০২৪

পঞ্চগড় সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় ছয় বাংলাদেশিকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিনগত রাতে সদর উপজেলার গোয়ালপাড়া সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ডাবরি জিনেস্বরী গ্রামের গণেশ রায় (৪৩), তার স্ত্রী ববিতা রায় (৩৬), ছেলে দৃশ্য রায় (১০), একই উপজেলার মাহানপুর গ্রামের দেবেন্দ্র রায় (২২), জতমুকুন্দুপর গ্রামের জয়ন্ত রায় (১৯) ও মাহানপুর গ্রামের রিপন রায় (১৯)।

বিজিবি জানায়, ভারতে অনুপ্রবেশের জন্য দিনাজপুরের দালাল চক্রের মাধ্যমে নগদ এক লাখ টাকা দিয়ে তারা সীমান্তবর্তী এলাকায় আসেন। তারা অবৈধ পথে ভারত যাওয়ার প্রস্তুতির সময় বিজিবি তাদের আটক করে। এ ঘটনায় দালাল চক্রের সদস্যের আটকের চেষ্টা চলছে।

নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ বদরুদ্দোজা জানান, সীমান্তে অবৈধ অনুপ্রবেশ ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির তৎপরতা অব্যাহত রয়েছে।

সফিকুল আলম/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।