ব্যাটারিচালিত রিকশা লুট করতে চালক খুন, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:৫২ এএম, ১৮ অক্টোবর ২০২৪

চট্টগ্রামে অঞ্জন ধর নামে ৪০ বছর বয়সী এক রিকশাচালককে খুনের ঘটনার দেড় মাস পর হত্যাকাণ্ডে জড়িত মূলহোতাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার চট্টগ্রামের বাঁশখালী থানাধীন চাপাছিড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মোহাম্মদ রাসেল (৩০) ও রবি আলম (৩৯)। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডের সময় লুট করা ব্যাটারিচালিত অটোরিকশাটি নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন পশ্চিম শহীদনগর এলাকা থেকে উদ্ধার করা হয়।

সিএমপির অতিরিক্ত উপকমিশনার (জনংসযোগ) কাজী মো. তারেক আজিজ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, গত ২ সেপ্টেম্বর ঘটনায় জড়িত সন্দেহে আরও দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ কর্মকর্তা কাজী মো. তারেক আজিজ বলেন, গত ৩০ আগস্ট ভোরে চান্দগাঁও থানাধীন উত্তর চান্দগাঁও বণিকপাড়া এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক অঞ্জন ধরকে হত্যা করে রিকশাটি লুট করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা করেন। এ মামলায় এ পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

এমডিআইএইচ/কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।