আহমদ আলী মুকিব

আ’লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমদ আলী মুকিব বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের নামে দেশকে লুটপাটের জোয়ারে ভাসিয়েছে। কাড়ি কাড়ি টাকা বিদেশে পাচার করেছে। মাফিয়া সরকারের রোষানলে ছিল পুরো দেশ। তারা দেশের মানুষকে দাস বানিয়ে রাখতে চেয়েছিলেন কিন্তু পারেননি।

তিনি বলেন, আওয়ামী লীগের অপকর্মের ইতিহাস লিখতে হবে। তাদের লুটপাট, নারীদের লাঞ্ছিত করা, গুম, হত্যা,আয়নাঘরের ইতিহাস মানুষকে জানাতে হবে। প্রত্যেকটি খুনের বিচার হতে হবে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে হবিগঞ্জের বানিয়াচং শহীদ মিনারে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বেগম খালেদা জিয়ার সুস্থতা, বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ও আহতদের জন্য আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় আহমদ আলী এসব কথা বলেন।

উপজেলা যুবদল আহ্বায়ক সালাউদ্দিন ফারুকের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক নাজমুল হোসেনের সঞ্চালনায় বক্তৃতা করেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিম, আব্বাস উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ওয়ারিশ উদ্দিন খান, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক মহিবুর রহমান বাবলু প্রমুখ।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।