মাওলানা মামুনুল হক

ইন্টারপোলের মাধ্যমে শেখ হাসিনাকে দেশে এনে বিচার করতে হবে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, ইন্টারপোলের মাধ্যমে শেখ হাসিনাকে দেশে এনে আবু সাঈদসহ ছাত্র-জনতা হত্যার বিচার করতে হবে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে কিশোরগঞ্জের হাজী আসমত সরকারি কলেজ মাঠে গণসমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নতুন বাংলাদেশে কোনো ফ্যাসিস্টদের রাজনীতি করার অধিকার নেই। কয়েকদিন আগে আদালত চত্বরে ফ্যাসিস্ট সরকারের দোসরা শেখ হাসিনার নামে শ্লোগান তুলেন। তাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে। যদি এ বিচার করতে অন্তর্বর্তীকালীন সরকার ব্যর্থ হয় তাহলে জনতার আদালতে সরকার জবাবদিহি করতে হবে।

ইন্টারপোলের মাধ্যমে শেখ হাসিনাকে দেশে এনে বিচার করতে হবে

মামুনুল হক বলেন, হাসিনার সরকার দেশ থেকে লাখ কোটি টাকা বিদেশে পাচার করে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ির দেশে পরিণত করেছে। আমার দেশের যুবকরা রক্ত পানি করে রেমিটেন্স পাঠায়। সেই রেমিটেন্স হাসিনা সরকার বিদেশে পাচার করেছে।

তিনি আরও বলেন, ভারতে বসে হাসিনাসহ বিভিন্ন নেতারা বাংলাদেশে অস্থিতিশীল সৃষ্টি করতে ষড়যন্ত্র করছে। তাই তাদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

গণসমাবেশে খেলাফত মজলিস ভৈরবের সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল আমিনের সভাপতিত্বে যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, মাওলানা আব্দুল আজিজ, কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাওলানা মহসিন হাসান ও কেন্দ্রীয় কমিটির আশিকুর রহমান বক্তব্য রাখেন।

রাজীবুল হাসান/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।