জেলায় জেলায় পল্লী বিদ্যুতের শাটডাউন কর্মসূচি, ভোগান্তি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

জেলায় জেলায় ‘শাটডাউন’ কর্মসূচি পালন করেছে পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা। ২-৪ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বন্ধ রেখে এ কর্মসূচি পালন করেন তারা। আমাদের জেলা প্রতিনিধিদের পাঠানো খবর-

সিলেট
সিলেটের ৮ উপজেলায় প্রায় তিন ঘণ্টা ‘শাটডাউন’ করে রাখার পর স্বাভাবিক হয়েছে বিদ্যুৎ সরবরাহ। বিকেল সাড়ে ৪টার দিকে জেলার ২৬ সাব স্টেশন বন্ধ করে দেওয়া হয়। পরে রাত সাড়ে ৭টার দিকে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হয়েছে।

ফরিদপুর
বিকেল ৪টা থেকে ফরিদপুর সদর, নগরকান্দা, সালথা, বোয়ালমারী, আলফাডাঙ্গা, মধুখালী, চরভদ্রাসনসহ বিভিন্ন উপজেলা বিদ্যুতহীন হয়ে পড়ে। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত স্বাভাবিক হওয়ার খবর মিলেনি।

নোয়াখালী
পল্লী বিদ্যুতের কয়েকজন কর্মকর্তা-কর্মচারীকে চাকরি থেকে অব্যাহতির প্রতিবাদে জেলার ৯৩৭ গ্রামে চার ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। দুপুর ১টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত অন্ধকারে ছিল পল্লী বিদ্যুতের পৌনে আট লাখ গ্রাহক।

নারায়ণগঞ্জ
বিকেল ৩টা থেকে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে ব্ল্যাকআউট কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জ জেলার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা। পল্লী বিদ্যুৎ সমিতির ১০ কর্মকর্তার নামে মামলা এবং চাকরি থেকে স্থায়ী অপসারণের প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে তারা এ কর্মসূচি পালন করেন।

পাবনা
বিকেল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ব্লাক আউট কর্মসূচি পালন করে। জাতীয় গ্রিড থেকে সরবরাহ বন্ধ রয়েছে বলে স্থানীয় পাওয়ার স্টেশনগুলো থেকে গ্রাহকদের জানান হয়।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।