এমএ মালিক

সরকারের কাছ থেকে কোনো ‘ফেভার’ চান না তারেক রহমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সরকারের কাছ থেকে কোনো 'ফেভার' চান না বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এমএ মালিক। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দলীয় কর্মীদের দেওয়া সংবর্ধনা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এমএ মালিক বলেছেন, তারেক রহমান আইনি লড়াই করবেন। অচিরে দেশে ফিরবেন তিনি। দেশে আইনের শাসন থাকলে, তিনি (তারেক রহমান) ন্যায়বিচার পাবেন বলেও মনে করেন এমএ মালিক।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বলেন, ড. ইউনূসের প্রতি বিএনপির আস্থা রয়েছে। তিনি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজন করবেন বলে বিশ্বাস করে বিএনপি। তারেক রহমান ড. ইউনূসের পাশে থেকে সময় দিতে চান।

এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ১টার দিকে ঢাকা থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক। এসময় বিমানবন্দরে তাকে শুভেচ্ছা জানান সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীসহ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা।

আহমেদ জামিল/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।