‘তারেক রহমানের মামলা প্রত্যাহার না হলে আন্দোলন গড়ে তোলা হবে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মামলা প্রত্যাহার না করলে সারাদেশে আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে দুলাল খান স্কয়ার মাদরাসা মাঠে ডেঙ্গু সচেতনতা বিষয়ক আলোচনা সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তাঁতী দলের এই নেতা বলেন, অন্তর্বর্তী সরকারকে কিছুদিন সময় দিতে হবে। তারেক রহমানের মিথ্যা মামলাগুলো এখনো প্রত্যাহার করেনি সরকার। যদি অচিরেই মামলাগুলো প্রত্যাহার না করে সারাদেশে আন্দোলন গড়ে তোলা হবে।

তিনি আরও বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মামলাগুলোকে মিথ্যা প্রমাণ করে জনগণের মাঝে ফিরিয়ে আনা হবে। এখন আমাদের দাবি নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন দেওয়া।

এসময় উপস্থিত ছিলেন জেলা তাঁতী দলের আহ্বায়ক আলী আহমেদ সরকার, যুগ্ম আহ্বায়ক মুজিবুর রহমান লিটন, শফিকুর রহমান পাটোয়ারী, আরিফ ইকবাল লিটু তালুকদার, ইউনিয়ন বিএনপির সভাপতি নুরু ভূঁইয়া।

শরীফুল ইসলাম/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।