দুধ দিয়ে গোসল করে আ’লীগ ছেড়ে দিন: কর্মীদের খোকন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১৬ অক্টোবর ২০২৪

বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, স্বৈরাচারী করে কোনো সরকার টিকে থাকতে পারে না। ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতন তার প্রমাণ। তাই হাসিনার পালানোর পরও যেসব আওয়ামী লীগের কর্মী দেশে আছেন, তারা দুধ দিয়ে গোসল করে তওবা করে আওয়ামী লীগ ছেড়ে দিন। কারণ নেতাকর্মীদের বিপদে ফেলে আওয়ামী লীগের পালানোর ইতিহাস পুরোনো।

বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কর্মিসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খায়রুল কবির বলেন, বাংলাদেশের ইতিহাসে আওয়ামী লীগ আর রাজনীতি করতে পারবে না। এরইমধ্যে আওয়ামী লীগকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করতে প্রস্তাব এসেছে। তাছাড়া গণহত্যাকারী হিসেবে বাংলাদেশে রাজনীতি করার নৈতিকতা হারিয়েছে।

নজরপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জালাল উদ্দিন সরকারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আবু সালেহ চৌধুরী, সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, কামরুল পাঠান, ইলিয়াস ভূঁইয়া, কবির ভূঁইয়া, আব্দুর রউফ ফকির রনি, মোকারম ভূঁইয়া, জাহিদুল কবির ভূঁইয়া, আওলাদ হোসেন মোল্লা, ছাত্রদল সভাপতি সিদ্দিকুর রহমান নাহিদ প্রমুখ।

সঞ্জিত সাহা/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।