মুক্তিযোদ্ধা জয়নব বেগম আর নেই


প্রকাশিত: ০৮:৫৭ এএম, ০৭ মে ২০১৬

টাঙ্গাইলের মির্জাপুরের একমাত্র নারী মুক্তিযোদ্ধা জয়নব বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার বিকেলে উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামে নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দুই ছেলে ও নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ এশা বাওয়ার কুমারজানী মধ্যপাড়া জামে মসজিদে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। রাত ১০টায় টাঙ্গাইল সদরের প্যারাডাইস পাড়া পীরবাড়ি জামে মসজিদে তার দ্বিতীয় জানাযা নামাজ শেষে টাঙ্গাইল সদরের মুক্তিযোদ্ধা কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।

জানা যায়, টাঙ্গাইল সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীর বিক্রমসহ গণ্যমান্য লোক উপস্থিত ছিলেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জাপুরের এমপি মো. একাব্বর হোসেন, জেলা পরিষদের প্রশাসক সাবেক সাংসদ ফজলুর রহমান ফারুক, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস মুক্তিযোদ্ধা জয়নব বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এসএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।