লালমনিরহাটে শ্রমিকলীগ নেতা হত্যায় তিনজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১৬ অক্টোবর ২০২৪

লালমনিরহাটে শ্রমিকলীগ নেতা হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। বুধবার (১৬ অক্টোবর) বিকেলে সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আদিব আলী এ রায় দেন।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ২৭ জুন টেন্ডার জমাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়। সংঘর্ষে আশরাফুল ইসলাম বুলেট নামের একজন মারা যান। এ ঘটনায় ২৮ জুন ১১ জনকে নাম উল্লেখ করে বুলেটের বাবা এনামুল মাস্টার মামলা করেন। তদন্ত শেষে আদালতে চার্জশিট জমা দিলে দীর্ঘ শুনানি শেষে আওয়ামী লীগ নেতা আমিনুল খান, বিপুল খান, মজিদুল খান নামের তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার করে টাকা অর্থদণ্ডের আদেশ দেন। রায়ে বাকি আসামিদের খালাস দেওয়া হয়।

লালমনিরহাটে শ্রমিকলীগ নেতা হত্যায় তিনজনের যাবজ্জীবন

লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতের পুলিশ পরিদর্শক আব্দুর রাজ্জাক বলেন, দীর্ঘ শুনানি শেষে বুলেট হত্যা মামলার রায় দিয়েছেন। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত তিন আসামি পলাতক রয়েছেন।

রবিউল হাসান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।