সেন্টমার্টিনে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে কোস্টগার্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৬ অক্টোবর ২০২৪

সেন্টমার্টিন দ্বীপের সুবিধাবঞ্চিত জনগণের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ওষুধ সামগ্রী বিতরণ করেছে কোস্টগার্ড। বুধবার (১৬ অক্টোবর) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত এ সেবা কার্যক্রম পরিচালিত হয় বলে জানিয়েছেন কোস্টগার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

তিনি জানান, কোস্টগার্ডের জাহাজ তাজউদ্দীন কর্তৃক পরিচালিত এই ক্যাম্পেইনে মোট ১৩৫ জন অসহায়, গরিব, দুস্থ ও শিশুদের সেবা দেওয়া হয়েছে। ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন সার্জন লেফটেন্যান্ট কমান্ডার নাঈম হাসান, যিনি এই কার্যক্রমের নেতৃত্ব দেন।

কোস্টগার্ডের পক্ষ থেকে জানানো হয়, উপকূলীয় ও চরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে বিভিন্ন সময় তারা চিকিৎসা ও অন্যান্য মানবিক সহায়তা দিয়ে আসছে। এটি তাদের চলমান মানবিক কার্যক্রমের একটি অংশ।

এই উদ্যোগের মাধ্যমে উপকূলীয় এলাকার অসহায় মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ কোস্টগার্ড ভবিষ্যতেও কাজ করে যাবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়েছে, বলে উল্লেখ করেন কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা।

সায়ীদ আলমগীর/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।