বিকাশের এজেন্টকে অজ্ঞান করে টাকা ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ১৬ অক্টোবর ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় কিবরিয়া হাওলাদার (৩৫) নামের বিকাশের এক এজেন্টকে অজ্ঞান করে চার লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার মক্রমপট্টি এলাকার মৃত নওয়াব আলী হাওলাদারের ছেলে।

বুধবার (১৬ অক্টোবর) ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঘারুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জলিল ব্যাপারী। এরআগে মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার আজিমনগর বাজার থেকে দোকান বন্ধ করে মঙ্গলবার রাত ৮টার দিকে বাড়ি ফিরছিলেন বিকাশের এজেন্ট কিবরিয়া হাওলাদার। পথে ঘারুয়ী ইউনিয়নের মক্রমপট্টি এলাকায় অজ্ঞাতপরিচয় কয়েকজন পেছন থেকে হামলা করেন। পরে চেতনানাশক দিয়ে অজ্ঞান করে তার কাছে থাকা চার লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়ে যান।

স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে বুধবার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘারুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জলিল ব্যাপারী জানান, আমাদের এলাকায় এর আগে এমন ঘটনা ঘটেনি। তদন্ত সাপেক্ষে এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে জানতে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোকসেদুর রহমানের ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

এন কে বি নয়ন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।