পুলিশের কাছে আত্মসমর্পণ করলেন ঢাকা যুবলীগের আহ্বায়ক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি (কলাপাড়া) পটুয়াখালী
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

পটুয়াখালীর কুয়াকাটায় মহিপুর থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান (জিএস মিজান)।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল ৩টায় তিনি মহিপুর থানায় আত্মসমর্পণ করেন বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম।

আটক মিজান ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক এবং সাভার পৌরসভার তালবাগ গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। গত ৫ আগস্টের পর থেকে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন তিনি। সবশেষ তার বন্ধু সাভার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিউটনও সঙ্গে ছিলেন। পরে তার বন্ধু কুয়াকাটা ত্যাগ করলে তিনি থানায় আত্মসমর্পণ করেন।

মহিপুর থানার ওসি তরিকুল ইসলাম বলেন, কুয়াকাটা সৈকতে ভ্রমণ করতে এসে নিজেকে নিরাপদ মনে না করে থানায় এসে আত্মসমর্পণ করেন মিজান নামের এক ব্যক্তি। পরে জানতে পারি তিনি সাভার থানার প্রায় সাতটি মামলার আসামি। সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। সাভার থানার সঙ্গে যোগাযোগ করে তাকে সেখানে হস্তান্তর করা হবে।

আসাদুজ্জামান মিরাজ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।