ফরিদপুর

লেন পাল্টে ডানপাশে আসাতেই সংঘর্ষ, ঝরে গেলো ৫ প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১১:১৭ এএম, ১৫ অক্টোবর ২০২৪

ফরিদপুর-খুলনা মহাসড়কের মল্লিকপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। লেন পরিবর্তন ও চালকের ঘুমের কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোর চারটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর কোতোয়ালি থানাধীন মল্লিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে থানা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মারুফ হোসাইন বলেন, ঢাকার আব্দুল্লাপুর থেকে ঝিনাইদহগামী গ্রিন এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতদিক সাতক্ষীরার শ্যামনগর থেকে ছেড়ে আসা খাগড়াছড়ি পরিবহন নামে অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। গ্রিন এক্সপ্রেস ৭০-৮০ গজ দূর থেকে তার লেন পরিবর্তন করে। তার যাওয়া কথা বাম সাইড দিয়ে, কিন্তু বাসটি বিপরীত লেনে চলে আসে। অর্থাৎ ডান পাশের লেনে চলে আসে, ফলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে ৫ জন নিহন হন, আহত হয়েছেন অন্তত ২৩ জন।

তিনি আরও বলেন, যেহেতু ভোরবেলা, চালকের ঘুমের কারণে এবং লেন পরিবর্তনের কারণে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এন কে বি নয়ন/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।