সিলেটে ‘বুঙ্গার’ চিনি ছিনতাইকালে আটক বিএনপির দুই নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ১৪ অক্টোবর ২০২৪

সিলেটের ওসমানীনগরে ট্রাকভর্তি ‘বুঙ্গার’ চিনি ছিনতাইয়ের সময় আটক বিএনপির দুই নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৪ অক্টোবর) মধ্যরাতে সিলেটের ওসমানীনগর উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের সাদিপুর সেতু এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে রাতেই তাদের দল থেকে বহিষ্কার করেছে সিলেট মহানগর বিএনপি।

বহিষ্কৃত দুই নেতা হলেন-সিলেট মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমার বারখলা রূপালি আবাসিক এলাকার মৃত ছানা মিয়ার ছেলে মো. সোলেমান হোসেন সুমন (৪২) এবং ২৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ভার্থখলার সোনালী আবাসিক এলাকার মৃত দিলু মিয়ার ছেলে মো. আবদুল মান্নান (৪৩)।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতা সিদ্দিকী ও সাধারণ সম্পাদক ইমাদাদ হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদেরকে বহিষ্কার করা হয়। বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কাজে জড়িত থাকার সুস্পষ্ট প্রমাণের কথা উল্লেখ করা হয়েছে।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতা সিদ্দিকী জাগো নিউজকে বলেন, চিনিকাণ্ডে জড়িত থাকা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দুইজনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির কোনো নেতাকর্মী এ ধরনের অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আহমেদ জামিল/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।