ফ্যাসিস্ট আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে: আবদুল হালিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ১৪ অক্টোবর ২০২৪

আধিপত্যবাদীদের সহায়তায় ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের পরিচালক আবদুল হালিম। তিনি বলেন, স্বৈরাচার ও ফ্যাসিবাদের প্রতীক শেখ হাসিনা পালিয়ে গেছেন।

সোমবার (১৪ অক্টোবর) দিনাজপুর শহরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত দিনাজপুর জেলা জামায়াতে ইসলামীর রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল হালিম বলেন, জামায়াতে ইসলামী সংস্কার ও নির্বাচন নিয়ে এগিয়ে যাবে। এজন্য জনগণ-প্রশাসনের সঙ্গে সংযোগ বাড়াতে হবে। কোনো সম্প্রদায় বা দলকে শত্রু মনে করা যাবে না একটি দলকে ছাড়া।

আওয়ামী লীগ, সরকার, জামায়াত, দিনাজপুরফ্যাসিস্ট আওয়ামী লীগ গণতন্ত্রকে হত্যা করেছে: আবদুল হালিম

দিনাজপুর জেলা দক্ষিণ জামায়াতের আমির আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঠাকুরগাঁও জেলা আমির আব্দুল হাকিম, দিনাজপুর অঞ্চল জামায়াতের টিম সদস্য ও সাবেক জেলা আমির আফতাব উদ্দিন মোল্লা ও দিনাজপুর জেলা উত্তর জামায়াতের আমীর অধ্যক্ষ আনিসুর রহমান।

সম্মেলনে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা উত্তর নায়েবে আমির ও সাবেক বিরল উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আফজালুল আনাম, দিনাজপুর জেলা দক্ষিণ নায়েবে আমির ড. এনামুল হক, জেলা কর্মপরিষদ সদস্য অ্যাডভোকেট মাহবুবুর রহমান, জামায়াত নেতা রাজিবুর রহমান পলাশ, জেলা উত্তর সেক্রেটারি মাওলানা রবিউল ইসলাম, জেলা দক্ষিণ সেক্রেটারি সাইদুল ইসলাম সৈকত প্রমুখ।

এমদাদুল হক মিলন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।