প্রতিমা বিসর্জনের সময় নদীতে পড়ে নিখোঁজ বৃদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ১৪ অক্টোবর ২০২৪

নওগাঁয় প্রতিমা বিসর্জনের সময় নদীতে পড়ে গিয়ে চিত্তরঞ্জন চক্রবর্তী (৬২) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। তাৎক্ষণিক বৃদ্ধ বাবাকে বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়েও ব্যর্থ হন ছেলে গৌড় চক্রবর্তী।

রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের ছোট যমুনা নদীর দহেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চিত্তরঞ্জন চক্রবর্ত্তী শহরের পার-নওগাঁ এলাকায় ভাড়া বাসায় থাকতেন। চাল ব্যবসায়ী বেলাল হোসেনের আড়তে কর্মচারী হিসেবে চাকরি করতেন তিনি। তার নিখোঁজের খবরটি চারদিকে ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক সেখানে পৌঁছায় ফায়ার সার্ভিস ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এরপরই স্থানীয় ডুবুরি দল তাকে খুঁজতে থাকে।

চিত্তরঞ্জনের পরিবার ও থানা পুলিশের তথ্যমতে, বিকেলে শহরের আলুপট্টি এলকার পার-নওগাঁ বারোয়ারী সার্বজনীন পূজামণ্ডপের নৌবিহারে অংশ নিতে নৌকায় উঠেছিলেন তিনি। নৌবিহার শেষে সন্ধ্যায় প্রতিমা বিসর্জনের সময় চলন্ত নৌকা থেকে আকস্মিক পানিতে পড়ে যান চিত্তরঞ্জন। এ সময় তাৎক্ষণিক নদীতে ঝাঁপিয়ে পড়েন ছেলে গৌড় চক্রবর্তী। তবে দীর্ঘ সময় চেষ্টার পর এক পর্যায়ে গৌড়কে ব্যর্থ হয়ে নদী থেকে উঠে আসতে হয়।

রাত ১১টা পর্যন্ত চেষ্টা করেও চিত্তরঞ্জন চক্রবর্তীর সন্ধান পায়নি নওগাঁর ডুবুরি দল। সর্বশেষ সাড়ে ১১টা থেকে তাকে খুঁজতে কাজ করছে রাজশাহী থেকে আসা বিশেষ ডুবুরি দল।

নিখোঁজের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী। তিনি বলেন, নিখোঁজ ওই ব্যক্তিকে উদ্ধারে সন্ধ্যার পর থেকেই কাজ করছিল আমাদের ডুবুরি দল। বর্তমানে রাজশাহী থেকে আসা বিশেষ ডুবুরি দল এই উদ্ধার অভিযানে অংশ নিয়েছে। প্রতিটি প্রাণই মূল্যবান, তাই চিত্তরঞ্জনকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা চালানো হবে।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।