নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে কিশোরকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০১:৪১ এএম, ১৪ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

নারায়ণগঞ্জের বন্দরে সোহান (১৬) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার (১৩ অক্টোবর) রাতে বন্দরের রূপালী বাগান এলাকাতে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত সোহান রূপালী বাগান এলাকার হোসিয়ারী শ্রমিক সালাম মোল্লার ছেলে। সে বন্দর ঘাট এলাকাতে যানজট নিরসন কর্মী হিসেবে কাজ করতো।

স্থানীয়রা জানান, রূপালী এলাকায় আধিপত্য নিয়ে কয়েকজনের পূর্ববিরোধ চলছিল। রোববার রাতে বিবাদমান গ্রুপের লোকজনদের সঙ্গে তর্কের এক পর্যায়ে সোহানকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের লোকজন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা সালাম মোল্লা বলেন, পূর্ব বিরোধকে কেন্দ্র করে আমার ছেলেকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোবাশ্বির শ্রাবণ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।